ঢাকা,মঙ্গলবার, ২১ মে ২০২৪

চকরিয়া সাব-রেজিস্ট্রি অফিসের মোহরার বিষপানে আত্মহত্যা

দূর্জয় হত্যা মামলার আসামি লিটন পালের ভাই সুমন পালের বিরুদ্ধেও রয়েছে বিস্তর অভিযোগ

মাহাবুবুর রহমান, কক্সবাজার ::
চকরিয়া সাব রেজিস্ট্রি অফিসের মোহরার সহকর্মীদের প্ররোচনায় বিষপানে আত্মহত্যার ঘটনার অন্যতম আসামী লিটন পালের আপন ভাই কক্সবাজার রেকর্ড রুমে কর্মরত সুমন পালের বিরুদ্ধে ও জমাপড়েছে বিস্তর অভিযোগ। দলিলের সহিমরি তুলতে সাধারন মানুষকে ব্যাপক হয়রানি টাকা ছাড়া স্বাক্ষর না করা ব্যাপক অনিয়ম দূর্নীতি একই সাথে নিজ সহকর্মীদের সাথে চরম খারাপ ব্যবহার। জুনিয়র কর্মচারীদের তুচ্ছতাচ্ছিল্য করা সহ ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

বাড়তি টাকা না পেলে দলিলে স্বাক্ষর না করা,আবার প্রতিপক্ষ থেকে ম্যানেজ হয়ে দলিল সহ প্রয়োজনীয় কাগজপত্র গোপন করা সহ ব্যাপক অভিযোগ উঠেছে কক্সবাজার রেজিস্ট্রি অফিসের সহকারী রেকর্ড কিপার সুমন পালের বিরুদ্ধে। এছাড়া কথায় কথায় জুনিয়র কর্মচারীদের সাথে তুচ্ছতাচ্ছিল্য করা সহ ব্যাপক অর্থনৈতিক লেনদেনের অভিযোগে ও আছে তার বিরুদ্ধে। তিনি আর কেউ নন সম্প্রতী বেশ আলোচিত চকরিয়া সাব রেজিস্ট্রি অফিসের মোহরার দূর্জয় পালের বিষপানে আত্মহত্যার ঘটনার সাথে জড়িত মামলার ২ নং আসামি লিটন পালের আপন ভাই সুমন পাল। দেখতে সহজ সরল মনে হলেও ব্যাপক ঘুষ বানিজ্যের সাথে জড়িত সুমন পাল এমনটাই জানা গেছে। বর্তমানে শহরের বাহারছড়ায় থাকলে প্রায় সময় চকরিয়া তে গিয়ে জমা করে আসেন ঘুষের টাকা।

এ ব্যাপারে কক্সবাজার রেজিস্ট্রি অফিসের সহকারী রেকর্ড কিপার সুমন পাল বলেন, এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। লিটন পাল আমার ভাই সেটা ঠিক আছে। তবে তার সাথে কথা হচ্ছে না কয়েক দিন হয়। এসময় পাল দূর্জয় পালের মৃত্যুর ঘটনাটি তার পারিবারিক সমস্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে সচেতন মহলের দাবি হত্যা মামলার আসামি লিটন পাল তার ভাইয়ের সহযোগিতায় গোপন স্থানে আছে। সে হিসাবে সুমন পাল অপরাধী। দ্রুত তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা রেজিস্ট্রার সহ দুদকের দৃষ্টি আকর্ষণ করেন সাধারণ মানুষ।

পাঠকের মতামত: